নীল প্রজাপতির সাথে একদিন
- মোঃ নুরুজ্জামান রুবেল ০২-০৫-২০২৪

নীল আকাশের নিচে,
নীল অর্কিডের উপর বসে,
নীল রঙের পাখা দু'টি নাড়িয়ে,
মনে দোল জাগায় নীল প্রজাপতি দু'হাত বাড়িয়ে।
নীল শাড়ি অঙ্গে তার,
নীল জলে উড়াউড়ি,
নীল ভ্রমরের সাথে করে ঘোরাঘুরি,
ছুঁয়ে'দে এ মন নীল রঙে সারাক্ষন।
নীল পুঞ্জাক্ষির দৃষ্টিতে,
নীল বেদনা সঙ্গে নিয়ে,
নীল পাহাড়ে যাবো হারিয়ে,
ভালবাসার রঙ মেখে,
যাবো দু'জনে নীল জোছনার আলোয় ভেসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

nuruzzamanrubel
১৩-০৭-২০১৩ ১৮:২৮ মিঃ

একটা নীল প্রজাপতি এবং আমি মিলে কত রাত পার করেছি... এখন সব স্মৃতি...... ঐ নীল রঙের প্রজাপতির জন্য এই কবিতা।